• বিকাল ৪:৩৬ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
এমপি খোকার পর সোনারগাঁয়ে লক ডাউন চাইলেন আলী হায়দার

এমপি খোকার পর সোনারগাঁয়ে লক ডাউন চাইলেন আলী হায়দার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সম্প্রতি নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা তাঁর নিজস্ব ফেসবুকে সোনারগাঁও উপজেলাকে লক ডাউন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন করেছেন। সাংসদ খোকার এ আবেদনকে সময়োপযোগী হিসেবে আখ্যায়িত করে স্বাগত জানিয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার। এ ব্যাপারে আলী হায়দার গণমাধ্যমকে জানান, সাংসদ খোকা সোনারগাঁওবাসীর জন্য নিজের অবস্থান থেকে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে যথেষ্ট চেষ্টা করে যাচ্ছেন। পাশাপাশি সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা করোনা মোকাবেলায় নিরলসভাবে মাঠে রয়েছেন। কিন্তু সোনারগাঁওয়ের জনগনকে কোনভাবেই ঘরে রাখা যাচ্ছে না। তাঁরা সরকারী নির্দেশনা অমান্য করে অপ্রয়োজনে বাইরে বের হয়ে আসছেন এতে করোনা ঝুঁকিতে পড়েছে পুরো সোনারগাঁও। এছাড়া সোনারগাঁও একটি শিল্পাঞ্চল হওয়ার কারণে এখানে সোনারগাঁওয়ের বাইরের বহু মানুষের আনাগোনা রয়েছে। যদিও গার্মেন্টস কারখানাগুলো ইতিমধ্যে বন্ধ করা হয়েছে তবে সোনারগাঁওয়ের বৈদ্যেরবাজার ও বারদীতে কয়েকটি কারখানা এখনো চালু রয়েছে এ কারখানাগুলো গ্রামের ভেতর হওয়ায় স্থানীয়দের জন্য ঝুঁকির সম্ভাবনা অনেক বেশী। ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলাকে সর্বোচ্চ করোনা ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে ঘোষনা করা হয়েছে সোনারগাঁও এর বাইরে নয় জানিয়ে এ যুবলীগ নেতা সোনারগাঁওকে দ্রুত লক ডাউন করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আহ্বান জানান।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতি মোকাবেলা করার জন্য ইতিমধ্যে ৩১ দফা নির্দেশনা দিয়েছেন। এ নির্দেশনা বাস্তবায়নের জন্য কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগকে কঠোরভাবে নির্দেশ দেয়া হয়েছে। আমরা সে নির্দেশনার আলোকে কাজ করে যাচ্ছি। বর্তমান সরকার করোনা ভাইরাস পরিস্থিতিতে বিভিন্ন ধরনের প্রশংসনীয় পদক্ষেপ গ্রহন করেছেন।
সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার আরো বলেন, সামনে কঠিন সময় আসছে সুতরাং এ কঠিন সময় মোকাবেলা করতে হলে সবাই সরকারি নির্দেশনা মেনে চলুন। করোনার কারণে সোনারগাঁওয়ে যারা কর্মহীন হয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাদেরকে সরকার জনপ্রতিনিধিদের মাধ্যমে ত্রান পৌছে দিচ্ছে পাশাপাশি আমি ব্যক্তিগতভাবে সহায়তা করার জন্য সকলের পাশে থাকবো ইনশাল্লাহ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution